রিফাত ৩য় বারের মতো কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি

কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের ৩য় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন কুমিল্লা মহানগর আওয়াামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের দুইাবারই আরফানুল হক রিফাত সভাপতির দায়িত্ব পালন করছেন। এর আগে পার পার দুইবার সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছিলেন।

বিধি মোতাবেক এবারও ২০২০- ২৪ সালের নির্বাহী কমিটিতে তফসিল অনুযায়ী সভাপতি পদে অন্য কোন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ না করায় আরফানুল হক রিফাত কে সভাপতি হিসেবে বিজয়ী ঘোষণা করা হয়।

আরফানুল হক রিফাত ২০২০-২০২৪ সাল পর্যন্ত দায়িত্ব পালনের জন্য নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গঠনতন্ত্র অনুযায়ী প্রতি চার বছর পর পর জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত সভাপতি আরফানুল হক রিফাত জানান, কুমিল্লাবাসীর সার্বিক সহযোগিতা নিয়ে জেলা ফুটবল এসোসিয়েশনকে আরো গতিশীল করব। তিনি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়াামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। সভাপতি নির্বাচিত হওয়ায় আরফানুল হক রিফাত কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। এদিকে টানা ৩য় বারের মত জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় কুমিল্লা সর্বস্তরের জনগণ, আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী, খেলোয়াড় ও শুভাকাঙ্খিরা এমন অর্জনে অভিনন্দন জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিপুলভাবে আনন্দ-উচ্ছাস ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরো পড়ুন