লাকসামে গভীর রাতে ১১ মাসের শিশু চুরি

লাকসাম প্রতিনিধিঃ লাকসামে গভীর রাতে মা-বাবার পাশে ঘুমন্ত অবস্থায় মাসুদুর রহমান নামে ১১ মাস বয়সের এক শিশু চুরি হয়েছে। গতকাল শনিবার ভোর বেলায় উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের শ্রীয়াং দক্ষিণ পাড়ার রাজন ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। শিশুটির সন্ধানে এলাকাজুড়ে মাইকিংসহ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার রাতের খাবার খেয়ে ওই গ্রামের শফিকুর রহমান ও তার স্ত্রী সালমা বেগম শিশুটিকে নিয়ে ঘুমিয়ে পড়ে। গতকাল শনিবার ভোর রাতে ঘুমন্ত অবস্থায় অজ্ঞাতনামা চোর কৌশলে ঘরের দরজা খুলে মা-বাবার পাশ থেকে শিশুটিকে চুরি করে নিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে সন্তানকে না পেয়ে মা-বাবা চিৎকার-কান্নাকাটি করতে থাকে। এসময় বাড়ির লোকজন ছুটে আসে। আশপাশের ঘরে খোঁজাখুঁজির পর এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। পরে থানায় খবর দিলে কুমিল্লা জেলা সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) ইমরান রহমানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানায়, ১৫ বছরের দাম্পত্য জীবনে তাদের আর কোনো সন্তান নেই। একটি সন্তানের আশায় তারা ধর্না দিয়েছেন ডাক্তার-কবিরাজ, ফকির-দরবেশসহ নানা চিকিৎসালয়ে। বহু চিকিৎসার পর অবশেষে ১১ মাস পূর্বে তাদের কোলজুড়ে মাসুদুর রহমান নামে একটি পুত্র সন্তান আসে। একমাত্র সন্তানকে হারিয়ে পিতা-মাতা এখন পাগলপ্রায়।

এ বিষয়ে লাকসাম থানার ওসি মোঃ নিজাম উদ্দিন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি গভীরভাবে তদন্ত করা হচ্ছে।

আরো পড়ুন