লাকসামে মা কে মার ধরের অভিযোগে ছেলে আটক

ডেস্ক রিপোর্টঃ লাকসামে বৃদ্ধ মা কে মেরে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগে ছেলে জসিম উদ্দিন কে আটক করেছে পুলিশ। গুরুতর আহত মা রহিমা বেগম(৬৫) এখন লাকসাম সরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। গতকাল শনিবার এ ঘটনায় ওই পিতা নুর মোহাম্মদ বাদী হয়ে ছেলেসহ ৩ জন কে অভিযুক্ত করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে। ঘটনাটি ঘটেছে গত ৩ জুলাই উপজেলার আজগরা ইউপির কালিয়াচো গ্রামে।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ৩ জুলাই উপজেলার আজগরা ইউপির কালিয়াচো গ্রামের নুর মোহাম্মদের বড় ছেলে জসিম উদ্দিন(৪০), স্ত্রী শহিদ বেগম(৩৫), নাতনী লিমা আক্তার(১৮) তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। ছেলের স্ত্রী এসে বৃদ্ধ স্ত্রী রহিমা বেগম(৬৫) কে আঘাত করে। এসময় তিনি মাটিতে পড়ে গিয়ে হাত ভেঙ্গে যায়। গুরুতর আহত রহিমা বেগম কে লাকসাম সরকারি হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পিতা নুর মোহাম্মদ বাদী হয়ে ৩জন কে অভিযুক্ত করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে। থানা পুলিশ গতকাল ছেলে কে আটক করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পেরন করে।

অভিযুক্তের পিতা নুর মোহাম্মদ আরো জানায়, গত কয়েক মাস পুর্বে ছেলে আমার কাছে টাকা পাওয়ার অজুহাতে মিথ্যা মামলা দিয়ে আমাকে ও পারিবারের লোকজন কে নানা ভাবে হয়রানি করে।

লাকসাম থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরো পড়ুন