লিও ক্লাব অব কুবির পক্ষ থেকে ১৫০টি অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মৃত্যুর মিছিল যেনো বেড়েই চলেছে। প্রতিদিন আক্রান্ত হচ্ছে শত শত মানুষ। লক ডাউনের মাঝে কর্মহারা মানুষের জীবনে নেমে এসেছে করুণ অবস্থা। এসকল কর্মহারা নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব এর যুব সংগঠন ‘লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের ভাইস প্রেসিডেন্ট লায়ন মাসুদ রানা মজুমদার এর সার্বিক সহযোগিতায় এখন পর্যন্ত ১৫০ টি পরিবারের মাঝে আতপ চাল, সেমাই, চিনি, দুধসহ প্রতিটি পরিবারের জন্য প্রায় ৫ কেজি পরিমাণ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। ডিস্ট্রিক্ট ৩১৫এ ওয়ান’র সম্মানিত জেলা গভর্নর; ডঃ শহীদুল ইসলাম এমজেএফ এবং গ্লোবাল সার্ভিস টিম এর সম্মানিত কো-অর্ডিনেটর লায়ন ইঞ্জিনিয়ার আকরাম উজ জামান মানবসেবার যে ডাক দিয়েছেন, তাতে সাড়া দিয়ে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ‘লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের’ এর প্রেসিডেন্ট লিও মোঃ জাহিদুল ইসলাম। এছাড়াও উক্ত কাজে সহযোগিতা করেছেন লিও রাহাত আরেফিন পূর্ণ, লিও মোঃ শাকিল, লিও সাকিব আহমেদ ধ্রুব ও লিও গোলাম কিবরিয়া।

এতে সার্বিক তত্বাবধান করেছেন ক্লাবটির এডভাইজর লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ। এ প্রসঙ্গে লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ বলেন ‘মহামারী কোভিড ১৯ এর কারনে দেশের নিম্ন-মধ্যবিত্ত পরিবারের পাশে আমরা সাধ্যমতো থাকার চেষ্টা করছি।আশাকরি সমাজের সকলের উচিত এসব মানুষ গুলার পাশে দাড়ানো।

আরো পড়ুন