লিটন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে দেবিদ্বারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

দেবীদ্বার প্রতিনিধিঃ কুমিল্লা উত্তর জেলার স্বেচ্ছাসেবকলীগ নেতা সরকার মো. লিটন’র বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলায় হয়রানী করার প্রতিবাদেে শনিবার বিকাল সাড়ে ৫ টায় দেবিদ্বার উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে স্থানীয় একটি রেস্তোরায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক হাজী মো. শহীদুল্লাহ খাজার সভাপতিত্বে ও উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. সাদ্দাম হোসেন’র পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দেবিদ্বার স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সাবেক জিএস মো. আবদুল মান্নান মোল্লা, কুমিল্লা উত্তর জেলার স্বেচ্ছাসেবকলীগ নেতা সরকার মো. লিটন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আলাউদ্দিন, সহ- সভাপতি আবদুর রাজ্জাক, জিয়ারউর রহমান ।

এসময় প্রতিবাদ সভায় বক্তরা বলেন, কিছুসংখ্যক আওয়ামী লেবাসধারী বিএনপি-জামায়াতের সাথে আতাঁত করে প্রকৃত আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে মিথ্যা বানোয়াট মামলায় জড়িয়ে ঢাকায় বসে সংবাদ সম্মেলন করে। সরকার লিটন ছাত্রজীবন থেকে মাদকের বিরুদ্ধে সংগ্রাম করে আসছে অথচ তাকে মিডিয়ায় বানানো হয়েছে মাদক সম্রাট ! যার বিরুদ্ধে মাদক নিয়ে একটি সাধারণ ডায়রি পর্যন্তও নেই তিনি নাকি মাদকের গডফাদার। এমন ঘৃণ্য ও বিকৃত মানসিকতার মানুষ আওয়ামী পরিবারের কেউ হতে পারে না। বক্তরা আরও বলেন, তারা লিটন সরকারকে ভাগে আনতে না পেরে তার বিরুদ্ধে বিভিন্ন চক্রান্ত শুরু করে দিয়েছে।

আরো পড়ুন