শিল্পপতি রোটারিয়ান জহিরুল ইসলাম মোহনকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা আদর্শ সদর উপজেলার আলেখাচর গ্রামের বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক রোটারিয়ান মো. জহিরুল ইসলাম মোহন দেশের সেরা বিদ্যুৎ গ্রাহক (বানিজ্যিক) ২০১৮ নির্বাচিত হওয়ায় বিপুল সংবর্ধনা প্রদান করেছেন রোটারী ক্লাব অব ক্যান্টনমেন্ট। জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ – ২০১৮ উপলক্ষে গত ৮ সেপ্টেম্বর ঢাকা বসুন্ধরা কনভেনশন সেন্টারে আয়োজিত ্এক জাকজমকপূর্ন অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত শিল্পপতি মোহনের হাতে শ্রেষ্ঠ বিদ্যুৎ বিল দাতার সম্মাননা ক্রেস্ট তুলে দেন। জাতীয় পর্যায়ে এ সম্মানে ভূষিত হওয়ায় এ উপলক্ষে গত শুক্রবার রাতে ময়নামতি সুপার মার্কেটের কফি হাউজ রেস্টুরেন্টে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। ওই অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার বিভিন্ন পেশার মানুষ তাকে ফুলেল সংবর্ধনা জানান।

রোটারী ক্লাব অব ক্যান্টনমেন্ট এর প্রেসিডেন্ট ও প্রবীন শিক্ষক নূরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক সেক্রেটারী রোটারিয়ান পিপি ইকবাল আমিন। বিশেষ অতিথি ছিলেন জোনাল কো-আডিনেটর পিপি রোটারিয়ান লুৎফুর বারী চৌধুরী হিরো, অত্র ক্লাবের এসিটেন্ট গর্ভনর পিপি মো.জাহাঙ্গীর আলম,পিপি কাজী মাইনুল হক , ময়নামতি সুপার মার্কেটের সভাপতি ও রোটারী ক্লাব অব ক্যান্টনমেন্ট প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রোগাম চেয়াম্যান রোটারিয়ান সিপি কাজী মো.জহিরুল ইসলাম,আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আবুল হোসেন।

অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন রোটারী ক্লাব অব ক্যান্টনমেন্ট এর সেক্রেটারী হুমায়ুন কবির ,পিপি প্রফেসর মুজিবুর রহমান,পিপি আলহাজ্ব মো.ওমর ফারুক,পিপি কবির আহম্মেদ, প্রেসিডেন্ট ইলেকট্রেড আরিফুল ইসলাম,ভাইস-প্রেসিডেন্ট খোরশেদ আলম, রোটারিয়ান মাঈনুদ্দিন, রোটারিয়ান ফোরকান আহম্মেদ অপু, যুগ্ম-সাধারন সম্পাদক মোশারফ হোসেন শাকিল, রোটারিয়ান ডা.আলমগীর, ট্রেজারার মো.সালাউদ্দিন,রোটারিয়ান সোহেল আহম্মেদ, আবু ইউসুফ ভূইয়া,মো.ফারুক ভূইয়া,রোটারিয়ান আমির হোসেন, রোটারিয়ান গাজী হা¦িববুর রহমান,রোটারিয়ান তারেক আজিজ, রোটারিয়ান কামাল হোসেন,রোটারিয়ান আনোয়ার হোসেন, সমাজসেবক আলহাজ্ব আবদুল হক সর্দার,আওয়ামী লীগ নেতা আবদুল কাদের,কুমিল্লা ক্যান্টবোর্ডের সাবেক সচিব সরাফত আলী, ক্যান্টনমেন্ট মার্কেট এর সবেক সভাপতি মোতাহের হোসেন, আলেখচর মাদ্রাসার সভাপতি ফরিদ উদ্দিন, সুপার মাওলানা কাজী নিজামউদ্দিন, কুমিল্লা পাবলিক স্কুলের সহ-সভাপতি রহমত আলী, সমাজসেবক এডভোকেট ফারুক, নূর আলম, আবু তাহের,হাজী হোসেন, সমাজ সেবক হাজী ফয়েজ আহাম্মেদ,জাহাঙ্গীর আলম মাস্টার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,“পরিছন্ন ব্যবসায়ী জহিরুল ইসলাম মোহন একজন মানবতাবাদী নিরেট দেশপ্রেমিক। এলাকার গরীব-দুঃখী মানুষ বিপদে আপদে তাকে আশ্রয় ঠিকানা মনে করেন। সমাজসেবায়ও তিনি একজন নিবেদিত প্রাণ ব্যক্তি। সঠিক সময়ে বিদ্যুৎ বিল ও সরকারের বিভিন্ন আয়কর প্রদান করে তিনি দেশকে এগিয়ে নিতে গৌরবোজ্জাল ভূমিকা রেখেছেন। উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় তার ভূমকিার ভূয়সী প্রশংসা করে বক্তারা আরো বলেন আমরা তার জন্য গর্বিত।”

উল্লেখ্য, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের আলেখাচর মাস্টার এন্ড সন্স ফিলিং স্টেশন,নাঈমুল ফিলিং স্টেশন ও মাস্টার এন্ড সন্স সিএনজি ফিলিং স্টেশনের সত্ত্বাধিকারী শিল্পপতি জহিরুল ইসলাম মোহন বৃহত্তর কুমিল্লা জেলা পেট্রল পাম্প মালিক সমিতির উপদেষ্ঠা, কুমিল্লা জেলা ট্রাক মালিক সমিতির কার্যকরী সভাপতি, বৃহত্তর ট্র্যাংক লরি মালিক সমিতির সাধারন সম্পাদক, জেলা সিএনজি ফিলিং স্টেশন মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব সুনামের সঙ্গে পালন করছেন। ব্যবসার পাশাপাশি সমাজসেবায় নিবেদিত প্রাণ শিল্পপতি মোহন রেড ক্রিসেন্ট এর আজীবন সদস্য,অন্ধকল্যান সমিতি কুমিল্লার কার্যকরী সদস্য,আলেখাচর কেন্দ্রিয় ঈদগা কমিটির সভাপতি দায়িত্বের পাশাপাশি তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত রয়েছেন বলে জানা গেছে।

এদিকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ এর বাস্তবায়নকারী একজন নিবেদিত ব্যবসায়ী বিশিষ্ট শিল্পপতি রোটারিয়ান মো. জহিরুল ইসলাম মোহন দেশের শ্রেষ্ঠ বিদ্যুৎ বিল দাতার সম্মাননা লাভ করার খবর সামাজিক যোগাযোগ মাধ্যেমে জানাজানি হলে এলাকার সুধি মহল,তাঁর স্বজন ও শুভাকাঙ্খিরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আরো পড়ুন