শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ- অর্থমন্ত্রী

মাজহারুল ইসলাম বাপ্পিঃ অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফসিএ লোটাস কামাল এমপি বলেছেন,২০১৯-২০ অর্থ বছরের বাজেটের কারনে বাংলাদেশের কোন মানুষ ক্ষতিগ্রস্থ হবে না। এ অর্থ বছরের বাজেট জনবান্ধব বাজেট। বর্তমান বাজেটে এমন বিষয়বস্তু সংযোজন করা হয়েছে যা শুধু এক বছরের জন্যই নয় ২০৪১ সাল পর্যন্ত ব্যবহার করা যাবে। আমার স্বপ্ন ছিলো এমন একটি বাজেট ঘোষনা করা যে বাজেট হবে সকল মানুষের জন্য।

তিনি বলেন, মানুষের মত মানুষ হয়ে দেশ ও দেশের মানুষকে ভালবাসতে হবে। স্বাধীন দেশের একজন সুনাগরিক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করে এ দেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে হবে। স্বাধীন জাতি হিসেবে আমরা যে আতœমর্যাদা পেয়েছি তা একদিনে আসেনি,এর জন্য দীর্ঘ সংগ্রাম করতে হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদের মানুষের জন্য বহু কষ্ট করেছেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়েই একটি সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে বর্তমান সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

শুক্রবার বিকালে কুমিল্লার সদর দক্ষিন উপজেলার পিপুলিয়া,সুয়াগাজী,রতনপুর,বিজয়পুর ও লালমাই বাজারে পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশে সরকারের অর্থ মন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি। মন্ত্রী আরো বলেন,বঙ্গবন্ধুকে নিয়ে যত আলোচনা ও চর্চা হবে ছোট বাচ্ছাদের মাঝে দেশপ্রেম তত জাগ্রত হবে। আজ বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই কিন্তু আমাদের সবাইকে তাঁর আদর্শে ছোট বাচ্ছাদের দেশ গড়ার কাজে উৎসাহিত করতে হবে।

এ সময় সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী ইলিয়াছ মিয়া,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন কামাল,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুম হামিদ,যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক চৌধুরী,সাংগঠনিক সম্পাদক এটিএম ইদ্রিস,অর্থ বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন,চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইসরাক মাহমুদ মাসুদ,উপজেলা আওয়ামীলীগ নেতা রুহুল আমিন চৌধুরী,ইউসুফ আলী সখা,আব্দুর রহমান,আবুল কাসেম,চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি আবুল হাসেম,সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ,জেলা যুবলীগ নেতা বঙ্গবাসী আবাদ,আওয়ামীলীগ নেতা জামাল পোদ্দার,চৌয়ারা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইসহাক মেম্বার,সাধারণ সম্পাদক শাহ আলম,মনির ফরাজি,উপজেলা যুবলীগ সদস্য রিপন মজুমদার,যুবলীগ নেতা আব্দুল হান্নান মিলন,আব্দুল হান্নান মজুমদার। বারপাড়া ইউনিয়নের রতনপুর সিনিয়র মাদ্রাসায় পথসভায় দলীয় নেতাকর্মীদের মাঝে উপস্থিত ছিলেন বারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম আহমেদ,৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম,৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন,আওয়ামীলীগ নেতা আবুল কাসেম,বিল্লাল হোসেন,আবু তাহের,আলী আক্কাস,যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন সিমুল,মিজানুর রহমান ,জহিরুল ইসলাম,শরিফ মেম্বার,ছাত্রলীগ নেতা জিলানী মজুমদার প্রমুখ।

আরো পড়ুন