সদর দক্ষিণের বেলতলী ইক্রা মডেল স্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১নং বিজয়পুর ইউনিয়নের বেলতলী ইক্রা মডেল স্কুল মিলনায়তনে শনিবার এ বছরের পি.এস.সি,জে.এস.সি ও এস.এস.সি পরীক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে প্রতিষ্ঠানে একটি কম্পিউটার প্রদান করেন বিজয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম খোকা ও প্যানেল চেয়ারম্যান আব্দুল মোতালেব মেম্বার। ইক্রা মডেল স্কুলের সভাপতি মোঃ আবুল কাশেম মজুমদারের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং বিজয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং বিজয়পুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মোতালেব মেম্বার, ইক্রা মডেল স্কুলের অধ্যক্ষ মোঃ কবির উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম। এছাড়াও প্রতিষ্ঠানের পরিচালক,শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পি.এস.সি,জে.এস.সি ও এস.এস.সি পরীক্ষার্থী এবং দেশ ও জাতির কল্যাণে মুনাজাত পরিচালনা করেন সাওড়াতলী জামে মসজিদের খতিব হযরত মাওলানা নজরুল ইসলাম।

আরো পড়ুন