সদর দক্ষিণে ভ্রাম্যমান আদালতে ২ বখাটের জেল

মাজহারুল ইসলাম বাপ্পিঃ কুমিল্লা সদর দক্ষিণের বামিশা হাজী আকামত আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং ও গায়ে হাত দিয়ে ছবি তুলে শ্লীলতাহানির দায়ে ২ যুবককে ২১ দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দিন।

সূত্রে জানা যায়,জেলার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের বামিশা হাজী আকামত আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী রাবেয়া (ছদ্ম নাম) মঙ্গলবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে উত্তর গোপাল নগর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জুয়েল (২১) ও নুর আলমের ছেলে মহিন উদ্দিন ওই স্কুল ছাত্রীকে রাস্তায় গতিরোধ করে জোড়পূর্বকভাবে গায়ে হাত দিয়ে ছবি তুলে শ্লীলতাহানির চেষ্টা করে। বিষয়টি আশপাশের লোকজনের মধ্যে জানাজানি হলে স্থানীয় ওয়ার্ড মেম্বারসহ এলাকাবাসি ২ ইভটিজারকে আটক করে পুলিশ খবর দেয়।

পুলিশ তাদের আটক করে সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দিন এর কার্যালয়ে নিয়ে আসলে দঃ বিঃ ১৮৬০ এর ৫০৯ ধারায় ইভটিজার জুয়েল ও মহিনকে বিনাশ্রমে ২১ দিনের কারাদন্ড প্রদান করে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দিন।

আরো পড়ুন