সেরা খেলোয়াড়, সংগঠকদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি বাহার

নিজস্ব প্রতিবেদকঃ যে জাতি তাঁর কৃতি মানুষদের সম্মান করে না সেখানে কৃতি মানুষ জন্মায় না। যারা দীর্ঘ বছর ক্রীড়াঙ্গনে সময় দিয়েছেন তাদের স্মরণ করা আমাদের দায়িত্ব। তাদের স্মরণ করার মধ্যদিয়ে ক্রীড়াঙ্গনকে আরো গতিশীর করতে পারবো। কুমিল্লার জেলার কৃতি সন্তান এমন ১৬ জন জেলা ও জাতীয় পর্যায়ের সেরা খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের সংবর্ধনা অনুষ্ঠানে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন স্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে এমপি বাহার বলেন, আজ কুমিল্লা স্টেডিয়ামকে নতুন করে সাজানো হয়েছে, সবকিছু নতুন করে তৈরি করা হয়েছে। যার ফলে কুমিল্লার ছেলে মেয়েরো খেলাধুলার করার সুযোগ পাবে।

বুধবার (২৭ মার্চ) রাতে এ সংবর্ধনা প্রদান করা হয়। ১৬ জনের মধ্যে মরনোত্তর ৪ জন, ১জন নারী ক্রীড়াবিদসহ ফুটবল, ক্রিকেট, হকি, কাবাডি, ভলিবল, এ্যাথলেটিকস ও সংগঠক হিসেবে বিগত ৫দশকে বিভিন্নভাবে ক্রীড়া এবং ক্রীড়াঙ্গনে অবদান রাখায় তাদেরকে সংবর্ধিত করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এয়ার আহমেদ সেলিম। স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। সংবর্ধিতরা হলেন- প্রয়াত ইউসুফ জামিল বাবু (সংগঠক-মরনোত্তর), প্রনব কুমার দে ভানু (ফুটবল), এড. দিলিপ কুমার পাল (সংগঠক), বাদল রায় (ফুটবল), মোঃ জহিরুল হক (কাবাডি), এড. রাশেদা রহমান (ক্রীড়াবিদ ও সংগঠক), মরহুম মোঃ ইলিয়াস (সংগঠক-মরনোত্তর), নাজির আহমে (কাবাডি), বিজন রায় (ক্রিকেট), নাসিম আহম্মেদ (হকি), আবুল হাসনাত বাবুল (সংগঠক ও ক্রীড়া লেখক), আবদুল কুদ্দুস (ভলিবল), নাজিম উদ্দিন আহম্মেদ খসরু (ক্রিকেট- মরনোত্তর), এহসানুর রহমান (ক্রিকেট- মরনোত্তর), মোঃ তফাজ্জল হোসেন (হকি) ও মোঃ আবদুল মতিন (এ্যাথলেটিকস)। সংবর্ধিতদের ব্লেজার, ক্রেস্ট ও স্মারক উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে সাবেক, বর্তমান খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন