সৈয়দপুর উচ্চ বিদ্যালয় ও সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো: আমিনুল ইসলাম টুটুল বলেছেন, বিগত ১০ বছরে শিক্ষা খাতে এক যুগান্তকারি বিপ্লব ঘটিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই কেবল দেশ ও জাতির ভাগ্যের পরিবর্তন হয়। বছরের প্রথম দিনে শিক্ষার্থীরা বই পায়। দেশের সার্বিক উন্নতি হয়। উন্নয়ন ধরে রাখতে ও জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা ও ৪১ সালের উন্নত বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে নৌকায় ভোট চাই।
গতকাল মঙ্গলবার সকালে আদর্শ সদর উপজেলা ১নং কালির বাজার ইউনিয়নের সৈয়দপুর উচ্চ বিদ্যালয় ও সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ উদ্যোগে শিক্ষার মান উন্নয়নে আয়োজিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বত্তব্যে এডভোকেট টুটুল এসব কথা বলেন।

সৈয়দপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও কুমিল্লা শিক্ষাবোর্ডের সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক কায়সার আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, কালিরবাজার ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী খোরশেদ আলম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন,কালির বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুছ ছোবহান ভুইয়া, সেক্রেটারী মো: ইউনুস। সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দলিল লেখক হাজী মো. জসিমউদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ হোসেন, ইউপি মেম্বার মোস্তফা প্রমূখ। আভিভাবক ও অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ বদিউজ্জামান ও সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলকিছ বেগম। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি শিক্ষক কাজী মো: মাজহারুল ইসলাম।

সভাপতির বক্তব্যে প্রফেসর কায়সার আহাম্মেদ বলেন,বছরের প্রথম দিনে শিক্ষার্থীরা নতুন বই হাতে নিয়ে আনন্দের সাথে বাড়ি ফিরে এটা জননেত্রী শেখ হাসিনারই অবদান। তিনি বলেন, কুমিল্লার অভিভাবক আপনাদের আমাদের সকলের অভিভাবক সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার বিগত দিন থেকে অদ্যাবধি পর্যন্ত কুমিল্লার মানুষের জন্য যেভাবে নিরলস গতিতে কাজ করে যাচ্ছেন তা কুমিল্লার প্রতিটি জনগণই সাক্ষী। তাই আগামী সংসদ নির্বাচনে আবারো এমপি বাহারকে ক্ষমতায় এনে কুমিল্লার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

আরো পড়ুন