হোমনায় অসহায় ও কর্মহারা মানুষদের পাশে এমপি সেলিমা আহমাদ

প্রানঘাতী মহামারী করোনা ভাইরাসের কারণে দেশে লকডাউন থাকা হোমনা- তিতাস উপজেলার খেটে খাওয়া অসহায় ও কর্মহীন মানুষদের মুখে হাঁসি ফোটাতে দিন রাত কাজ করে যাচ্ছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের স্থানীয় এমপি সেলিমা আহমাদ মেরী। তিনি হটলাইনে ফোন করলেই মানুষের ঘরে ঘরে খাবার পৌছেঁ দিচ্ছেন এবং পবিত্র রমযানের ইফতার সামগ্রী ৮ম ধাপে বিতরণের কার্যক্রম চলছে । তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে সাধ্য অনুযায়ী বিভিন্ন ত্রান সামগ্রী অসহায় মানুষদের মাঝে বিতরণ করছেন ।

এছাড়া এলাকার ধনাঢ্য ব্যক্তিদেরকেও এ সময় অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। তার ডাকে সারা দিয়ে এলাকার ধনাঢ্য ব্যক্তিরাও মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। এমপি সেলিমা আহমাদ নিজে এলাকায় গিয়ে এবং তার কর্মী সমর্থকদের মাধ্যমে মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করছেন। বর্তমানে দেখা যাচ্ছে তিনি তার কর্মী সমর্থকদের মাধ্যমে লোকজনের ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছেন এবং সার্বক্ষণিক তিনি চিন্তা করছেন, খোঁজ খবর রাখছেন, কিভাবে এই দুর্যোগপূর্ণ মুহুর্তে দু’টি উপজেলার গরীব ও অসহায় মানুষদের মুখে হাঁসি ফোটানো যায়। তিনি মাহে রমযান উপলক্ষে কর্মহারা মানুষের জন্য ইফতার সামগ্রী ঘরে ঘরে পৌছে দিবেন । ছাত্রলীগ পরিবার দিন রাত পরিশ্রম করে মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌছেঁ দিচ্ছেন এবং যতদিন মহামারী থাকবে তা অব্যহত থাকবে ।

হতদরিদ্র ও অসহায় জনগণের প্রতি এমপি সেলিমা আহমাদ মেরীর এই সেবা ও ভালবাসা যেন সর্বদা অম্লান থাকে এ প্রত্যাশা করছে দু’উপজেলা বাসী ।

আরো পড়ুন