হোমনায় করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছে উপজেলা ছাত্রলীগ

বিশ^ব্যাপী তথা কুমিল্লা হোমনা উপজেলায় প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে স্থানীয় প্রশাসনের পাশাপাশি দিন-রাত কাজ করে যাচ্ছে সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের হোমনা উপজেলার নেতা-কর্মীরা। আর এই কাজের নেতৃত্ব দিয়ে আসছেন হোমনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ।

বাংলাদেশে করোনা রোগী সনাক্ত হওয়ার পর থেকেই হোমনা উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা সাধারণ মানুষকে করোনা বিষয়ে সচেতন করতে নানা প্রচারণা চালাতে থাকে। পরবর্তীতে সাধারণ মানুষকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারও বিতরণ করেন সংগঠনের নেতা-কর্মীরা। পরিস্থিতি খারাপ হলে প্রশাসন যখন হোমনাকে লকডাউন করে তখন থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা কর্মহীন মানুষকে নানাভাবে সহায়তা করতে থাকে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ বলেন,”বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগ জাতির সকল দুর্যোগে মানুষের পাশে ছিল,এখনো আছে।” তিনি আরো বলেন, হোমনা-তিতাসের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরির নির্দেশনা ও পরামর্শে উপজেলা ছাত্রলীগ কাজ করছে। ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরো জানান,যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন ছাত্রলীগ করোনা মোকাবিলায় কাজ করে যাবে।

আরো পড়ুন