হোমনায় কর্মহীন ৮৯০ টি পরিবারের মাঝে সরকারী ত্রান বিতরণ করেন ইউএনও

কুমিল্লার হোমনায় করোনা ভাইরাসের প্রভাবে লকডাউনে থাকা শ্রমজীবি খেটে খাওয়া নি¤œ আয়ের অসহায় ও হতদরিদ্র ৮৯০ টি পরিবারের মাঝে সরকারী ত্রান বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা তহবিলের সহযোগিতায় বুধবার দুলালপুর, আসাদপুর ও ঘাগুটিয়া ইউনিয়ন অফিস মাঠে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে তিনটি ইউনিয়নের মোট ৮৯০ টি পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা ।

জানা গেছে, দুলালপুর ইউনিয়ন ৩২০ টি , আসাদপুর ইউনিয়ন ৩১০ টি ও ঘাগুটিয়া ইউনিয়ন ২৬০ টি পরিবারের প্রত্যেককে ১০ কেজি করে চাল বিতরন করা হয় ।

উপজেলা সমবায় কর্মকর্তা মো. জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম গনি, মো. জসীম উদ্দিন সওদাগর, মো. জালাল উদ্দিন পাঠানসহ সংশ্লিষ্ট ওয়ার্ড ইউপি সদস্যগন এ সময় উপস্থিত ছিলেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা হ্যান্ড মাইক ব্যবহার করে করোনা ভাইরাস ভয়াবহতা সম্পর্কে জনগনকে সচেতন হওয়ার আহবান করেন। তিনি বলেন, আপনার সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করুন, ঘর থেকে বের হলেই মাস্ক ব্যবহার করুন এবং সরকারী আদেশ মেনে চলুন ।

আরো পড়ুন