ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে দেশের বিগ বাজেটের সিনেমা ‘দিন : দ্য ডে’। সিনেমাটির প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল। তিনি গতকাল সন্ধ্যায় যমুনা ব্লকবাস্টার সিনেমাসে সিনেমাটি দেখার জন্য দেশের প্রথম সারির ৭৪ জন তারকা শিল্পীকে দাওয়াত দিয়েছিলেন। কিন্তু অনন্তের এই দাওয়াতে সাড়া দেননি কোনও বড় তারকা!

সোমবার সন্ধ্যায় যথাসময়ে অনন্ত-বর্ষা যমুনা ব্লকবাস্টার সিনেমাসে হাজির হলেও এই নায়কের ডাকে সাড়া দেননি কোন তারকা। আয়োজন-স্থানে দেখা মিলেছে শাহনূর, সাবরিনা সুলতানা কেয়া, ডি এ তায়েব, শিরিন শিলাসহ কয়েকজন অভিনেতার।

অনুষ্ঠান শুরুর আগে তারকারা আসছেন বলেও পরবর্তীতে অনন্ত জলিল জানিয়েছেন, ব্যস্ততার অজুহাতে অনেকেই আসেননি, সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছিল। শিডিউল মেলেনি, সে কারণে আসতে পারেননি।

গত ১০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দিন : দ্য ডে’। সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: