বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপিতে নেতৃত্বের কোনো সংকট নেই। বরং ক্ষমতাসীন আওয়ামী লীগে নেতৃত্বের সংকট আছে। শেখ হাসিনা ছাড়া তাদের কেউ নেই। বুধবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, আজকের প্রধানমন্ত্রী তার প্রেস কনফারেন্সে বলেছেন- বিএনপির তো নেতাই নেই। বিএনপির প্রধানমন্ত্রী কে হবেন?মির্জা ফখরুল বলেন, আমাদের জবাব খুব পরিষ্কার- বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া আমাদের নেতা। তিন বারের প্রধানমন্ত্রী। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে তিনি আগামীতেও প্রধানমন্ত্রী হবেন। তার অনুপস্থিতিতে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রধানমন্ত্রী হবেন। এখানে আমাদের দলে নেতৃত্বের কোনো সমস্যা নেই। মানুষকে বিভিন্নভাবে প্রতারিত করার চেষ্টার অংশ হিসেবে সরকার এই অপপ্রচার করছে।

তিনি আরও বলেন, বরং তাদের সংকট আছে। শেখ হাসিনা ছাড়া তো তাদের কেউ নেই। উনি চলে গেলে কে হবেন? আর এ নিয়ে তখন কী যুদ্ধ হয় সেটা তারাই বলতে পারবেন।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানের দাওয়াত পেয়ে বিএনপি যাবে না বলে জানিয়ে দিয়েছেন এই সংবাদ সম্মেলনে। মির্জা ফখরুল এ বিষয়ে বলেন, যারা মানুষ হত্যা করে, বিশিষ্টদের চুবিয়ে মারতে চায়, তাদের আমন্ত্রণে বিএনপি নেতাকর্মীরা যাবেন না।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: