বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তথ্য প্রমাণ ছাড়া কোনো কথা বলবেন না। আপনি খুব বাড়াবাড়ি করছেন। আপনি প্রধানমন্ত্রীর নামটি উচ্চারণেও সম্মান দেখান না প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা। সোমবার (১৬ মে) দুপুরে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভার্চ্যুয়ালি উদ্বোধন কালে তিনে এসব কথা বলেন।

তিনি বলেন, অর্থ পাচারের সঙ্গে জড়িতদের তালিকা প্রকাশ করতে হলে করুন। মির্জা ফখরুল সাহেব, আপনি কালো চশমা পরে বক্তব্য দিচ্ছেন। বাংলাদেশের অর্থ পাচারের আসামি বিএনপি নেত্রী আপনাদের মা ও বিএনপির ভাইস চেয়ারম্যান তালিকায় এক নম্বরে আছেন। আওয়ামী লীগের কেউ অর্থ পাচার করলে শেখ হাসিনা কাউকে ছাড় দেন না। তার জ্বলন্ত উদাহরণ ফরিদপুরে।

উদ্বোধনের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এ অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য (এমপি) বাহা উদ্দীন নাসিম এবং প্রধান বক্তা খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও সংসদ সদস্য বিএম মোজাম্মেল হকসহ অন্যান্য অতিথিরা।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এমপি আমিনুল আলম, এমপি পারভীন জামান কল্পনা, এমপি গ্লোরিয়া ঝর্ণা এবং গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-২ আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেকের সঞ্চালনায় সম্মেলনে স্বাগত বক্তব্য দেন সম্মেলনের সভাপতি মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: