আফ্রিদি কন্যার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন শাহিন

অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদির বিয়ের কথা। পাকিস্তানের সাবেক অধিনায়ক শাহিদ আফ্রিদির বড় মেয়েকে বিয়ে করতে চলেছেন তিনি। শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান জানান, তার ছেলের বিয়ের ব্যাপারে শহীদ আফ্রিদির পরিবারের কাছে প্রস্তাব পাঠিয়েছেন তিনি এবং প্রস্তাবটি গৃহীত হয়েছে।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ঝড় তুলেছেন শাহিন। ভারতকে প্রায় একাই শেষ করে দিয়েছিলেন। তিন উইকেট নেন তিনি। শাহিনের সাথে মেয়ে আকসার বিয়ের কথা জানিয়েছিলেন শাহিদ আফ্রিদি নিজেও। জানিয়েছিলেন তার পরিবারের সাথে শাহিনের কোনো রক্তের সম্পর্ক নেই। শহীদ আফ্রিদির পরিবারের একজন জানান, সম্পর্ক স্থাপনের বিষয়টি গেল দু’বছর ধরে আলোচনা চলছিল। যেহেতু শাহীন ক্রিকেট খেলছে এবং শহীদ আফ্রিদির কন্যা এখনও পড়াশোনা করছে তাই বিষয়টি শুধু আলোচনা পর্যায়েই ছিল।

আফ্রিদির পাঁচ মেয়ে। তাদের মধ্যে আকসাই সব চেয়ে বড়। আকসা ছাড়া বাকি মেয়েরা হলেন আনশা, আজওয়া, আসমারা এবং আরওয়া। বাবার খেলা দেখতে মাঝে মধ্যেই মাঠে আসতেন আকসা। খেলার প্রতি তার টান ছোটবেলা থেকেই। ২০ বছরের আকসার সাথে এখনই যদিও শাহিনের বিয়ে হবে না। পড়াশুনা শেষ করে তবেই বিয়ে করবেন আফ্রিদি-কন্যা। শাহিনও ব্যস্ত পাকিস্তানের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলায়। দেশকে বিশ্বকাপ দেয়াই তার এখন লক্ষ্য।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ