ডেস্ক রিপোর্টঃ ‘আল্লাহ তুমি আমার বাবাকে নিও না। আমি বাবাকে ছাড়া বাচঁবো না। আমার বাবাকে জড়িয়ে ধরে ঘুমোতে ইচ্ছে করছে।’ গৌরীপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত পুলিশের এসআই আসাদের ছোট্ট মেয়ে এভাবেই কেঁদে কেঁদে কথাগুলো বলছিল। উন্নত চিকিৎসার জন্য এস আই আসাদকে হেলিকপ্টার যোগে ঢাকা নেয়ার সময় এ কথাগুলো বলছিলেন।

ময়মনসিংহের গৌরীপুরে বখাটেদের ছুড়িকাঘাতে ময়মনসিংহ গৌরিপুর থানার এস আই আসাদুজ্জামান আসাদ গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার (২৯ মার্চ) তাকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এদিকে আহত আসাদের দুটি ছোট বাচ্চাকে বুকে আকঁড়ে ধরেন ময়মনসিংহ পুলিশ সুপার। বাচ্চা দুটোর কান্নার শান্তনা দেওয়ার মত ভাষা যেনো নেই তার। তারপরও বাচ্চা দুটোকে কাছে নিয়ে বাবার সঙ্গে কথা বলিয়ে দিলেন পুলিশ সুপার।

ময়মনসিংহ পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, এস আই আসাদকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। তাই উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ, ময়মনসিংহের গৌরীপুরে গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে এস আই আসাদ মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত হন। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মুমূর্ষু অবস্থায় আহত এস আইকে ঢাকার সিএমএ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: