আসছে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’, থাকছে চমক

বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজন আসছে আগামী ১১ মার্চ। এদিন থেকেই দেখা যাবে নাটকটির নতুন সিজন ৪। রবিবার (৬ মার্চ) সকালে একটি সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে এ তথ্যটি নিশ্চিত করেছেন। এ নাটকের আগের তিনটি সিজনই যুব সমাজে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। যার প্রভাব বর্তমান সিজনেও পড়বে বলেও জানা যায়।

নির্মাতা অমি জানান, ১১ মার্চ রাত ৮টা ২৫ মিনিটে বাংলাভিশন টিভিতে প্রচারিত হবে ধারাবাহিক নাটকটির নতুন সিজনের প্রথম পর্ব। এরপর রাত ৯টায় সেটা উন্মুক্ত হবে ধ্রুব টিভিতে। প্রতি শুক্র, শনি ও রোববার এই সময়ে নাটকটির নতুন পর্ব প্রচারিত হবে। তিনি আরও জানান, এবারের নতুন সিজনে নতুন দুই জন শিল্পী যুক্ত হয়েছেন। তারা হলেন- পারসা ইভানা ও আশুতোষ সুজন। তবে তাদের কি চরিত্রে দেখা যাবে তা জানা যায়নি এখনও। যা বলতেও নারাজ নির্মাতা। এছাড়া আগের সিজনগুলোর অনেকেই থাকছেন না এবারের সিজনে।

ব্যাচেলর পয়েন্টে ৪-এ অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল প্রমুখ। ধারাবাহিক এ নাটকটির সিজন-৪ নিয়ে দর্শকরা অনেকদিন ধরেই অপেক্ষা করছিলেন। তবে যুতসই গল্প সাজানোর জন্য সময় নিয়েছেন নির্মাতা অমি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ