ডেস্ক রিপোর্টঃ আপাতত ক্রিকেট নিয়ে ব্যস্ততা নেই। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর খেলে এসেছেন পৃথিবীর প্রথম টি-টেন লিগ। এরপর সাকিব আল হাসানের আপাতত অবসর। এই অবসরেই তাকে দেখা গেলো একেবারে নতুন রূপে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া দুটি ছবিতে সাকিব আল হাসানকে দেখা গেছে ধর্মকর্ম নিয়ে ব্যস্ত থাকতে। একটি ছবিতে বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেতা অনন্ত জলিলের সঙ্গে মসজিদে বসে থাকতে দেখা গেছে তাকে। এ সময় তার সঙ্গে ছিলেন শাহরিয়ার নাফীসও।

মুফতি উসামা নামে জনৈক ব্যক্তি ফেসবুকে সাকিবের দুটি ছবি প্রকাশ করেছেন। তাতে বলা হয়েছে, ছবি দুটি তোলা হয়েছে পবিত্র মদিনা নগরীতে। সেখানে উমরাহ পালন করার উদ্দেশ্যে অবস্থান করছেন সাকিব আল হাসান।

উমরাহ পালন শেষে শিগগিরই দেশে ফেরার কথা সাকিবের। চলতি মাসের ২৭ তারিখে শুরু হবে বাংলাদেশ জাতীয় দলের পরবর্তী সিরিজের জন্য প্রস্তুতি ক্যাম্প। তার আগে ২৩ তারিখে ঘোষণা করা হবে বাংলাদেশ দল।

বাংলাদে পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেট খেলবে ত্রিদেশীয় সিরিজে। যেখানে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে খেলবে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। সাত ম্যাচের সিরিজটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: