করোনায় নিহত দেশের প্রথম পুলিশ সদস্য জসিম উদ্দিনের শিশু পুত্র আবদুল্লাহ আল সামী’র রোববার ছিল ৫ম জন্মদিন। এউপলক্ষে কুমিল্লা জেলা পুলিশ সুপারের উদ্যোগে নিহতের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কেক কেটে পুলিশ সদস্যরা নিহতের স্বজনদের নিয়ে আনন্দ ভাগাভাগি করেন।

বিজ্ঞাপন

জানা যায়, ঢাকা মেট্রোপলিটন শাখার ওয়ারী জোনের পুলিশ সদস্য জসিম উদ্দিন গত ২৮ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মারা যান। তিনি ছিলেন দেশের প্রথম নিহত পুলিশ সদস্য। গতকাল রোববরার ছিল নিহত জসিমের পুত্র আবদুল্লাহ আল সামীর ৫ম জন্মদিন। এ উপলক্ষে কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার),পিপিএম এর নির্দেশে প্রয়াত পুলিশ পুলিশ সদস্য জসিমের কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কাঠাঁলিয়া গ্রামে গ্রমের বাড়িতে বিকেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় নিহতের স্ত্রীসহ পরিবারের সদস্যদের সাথে উপস্থিত ছিলেন কুমিল্লা অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন বিপিএম বার,বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মল হক পিপিএম,আইসি দেবপুর মোঃ সাজ্জাদ হোসেন ,এসআই নন্দন চন্দ্র সরকার,এএসআই জহিরুল ইসলামসহ জেলা পুলিশ অন্যান্য সদস্যরা।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন বলেন,শুরু থেকেই পরিবারের সাথে আছে বাংলাদেশ পুলিশ। জসিম আমাদের মাঝে নেই। তার শুন্যতা বুঝতে না দিয়ে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম নিজ উদ্যোগে নিহত জসিমের শিশু সন্তান আব্দুল্লাহর জন্মদিনে বাইসাইকেল, পোষাক, খেলনাসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। তিনি আরো বলেন, প্রয়াতের পরিবারের পাশে সবসময় জেলা পুলিশ থাকবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: