কাউন্সিলরের বাধায় আকিজের করোনা হাসপাতালের কাজ বন্ধ

চীনের একটি হাঁসপাতাল

ঢাকা উত্তর সিটির ২৪নং ওয়ার্ড কাউন্সিলর সফিউল্লাহ শফি ও তার লোকজনের বাধায় করোনা রোগীদের জন্য তেজগাঁওয়ে নির্মাণাধীন হাসপাতালের কাজ বন্ধ করেছে আকিজ কর্তৃপক্ষ। শনিবার (২৮ মার্চ) আকিজের কর্মরত একজন কর্মী (নাম প্রকাশে অনিচ্ছুক) এ তথ্য জানিয়েছেন।

জানা যায়, কাউন্সিলর সফিউল্লাহ শফি ও শ’দুয়েক লোক এসে কিছুক্ষণ অবস্থান নেয় ও প্রতিবাদ জানায়। এ ঘটনার পর হাসপাতাল নির্মাণের কাজ বন্ধ করে দেওয়া হয়। এসময় তিনি বলেন, ‘আমি মনে করি, এটা যেহেতু মহল্লা। তাই এখানে করোনারভাইরাসে আক্রান্তদের হাসপাতাল হওয়া ঠিক হবে না। আমি এটার পক্ষে না।’

উল্লেখ্য, রাজধানীর তেজগাঁওয়ে অস্থায়ী এ হাসপাতালটি তৈরি করছে দেশের অন্যতম শীর্ষ করপোরেট প্রতিষ্ঠান আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শেখ বশির উদ্দিন। তিনি নিজ উদ্যোগে তেজগাঁওয়ে দুই বিঘা জমিতে উহানের লেইশেনশান হাসপাতালের মতো করে করোনা চিকিৎসার জন্য একটি অস্থায়ী হাসপাতাল তৈরি করছেন।

জানা গেছে, আগামী এক সপ্তাহের মধ্যে হাসপাতালটির নির্মাণ শেষ হবে। সেই সঙ্গে পরবর্তী এক সপ্তাহের মধ্যে চিকিৎসা সরঞ্জাম বসানো হবে। এরপর বিনামূল্যে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দেয়া হবে। বশির উদ্দিনকে এ কাজে সহায়তা দিচ্ছেন দুজন স্বনামধন্য অভিজ্ঞ চিকিৎসক।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ