কুমিল্লায় কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় দুই আসামি গ্রেফতার

কুমিল্লায় কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় জিসান ও অন্তু নামে আরো ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার (২৯ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে তাদেরকে আদালতে নিয়ে যাওয়া হয়। গ্রেপ্তারকৃত জিসান মিয়া এই হত্যা মামলার ৮ নম্বর এজাহারনামীয় আসামি। সে সুজানগর পূর্বপাড়া এলাকার নুর আলীর ছেলে। এ মামলায় গ্রেপ্তার হওয়া অপর আসামি রাব্বি ইসলাম ওরফে অন্তু নগরীর সংরাইশ পশ্চিমপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় এ পর্যন্ত ৬ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এজাহারনামীয় ৫ জন এবং তদন্তে প্রাপ্ত তথ্য অনুযায়ী আরও একজনকে গ্রেপ্তার করা হয়। মামলার প্রধান আসামী শাহ আলমসহ অপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বিকালে নগরীর সুজানগর সংলগ্ন পাথুরিয়াপাড়া এলাকায় মেসার্স থ্রী স্টার এন্টারপ্রাইজে প্রকাশ্য দিবালোকে গুলি করে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং তার সহযোগী হরিপদ সাহাকে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০জনসহ ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ