কুমিল্লার লাকসামে ট্রাকচাপায় সাহিদা সুলতানা শ্রাবন্তী (১৯) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছে। শুক্রবার সকালে কুমিল্লা-নোয়াখালী সড়কের লাকসাম উত্তরদা ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ওই কলেজছাত্রী লাকসাম উপজেলার উত্তরদা গ্রামের ফয়েজ আহমেদ ভূঁইয়ার মেয়ে এবং গণউদ্যোগ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, লাকসামে বাজারে যাওয়ার জন্য সাহিদা সুলতানা শ্রাবন্তী সকালে বাড়ি থেকে বের হয়। কেনাকাটা শেষে মামার সঙ্গে মোটরসাইকেল করে বাড়ির দিকে আসেন সাহিদা সুলতানা শ্রাবন্তী। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের পাশে চন্দনা বাজার এলাকায় শ্রাবন্তীকে নামিয়ে দিয়ে তার মামা মোটরসাইকেল নিয়ে চলে যায়। উত্তরদা ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে সাহিদা সুলতানা শ্রাবন্তী সড়ক পারাপারের সময় পিছন দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

লাকসাম হাইওয়ে থানার ওসি কাইয়ুম চৌধুরী যুগান্তরকে বলেন, কুমিল্লা-নোয়াখালী সড়কের চন্দনা বাজার ও উওরদা ইউনিয়ন পরিষদের সামনে সকালে সড়ক পারাপারের সময় কুমিল্লাগামী একটি ট্রাক ওই কলেজছাত্রীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: