মাদক কারবারিদের গুলিতে নিহত কুমিল্লার সাবেক স্থানীয় সাংবাদিক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স মহিউদ্দিন সরকার নাইমের বাড়িতে ঈদ উপহার নিয়ে গিয়েছে কুমিল্লা জেলা পুলিশ।

সোমবার (২ এপ্রিল) কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশনায় উপহার সামগ্রী নিয়ে তার বাড়ি জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার অলুয়া গ্রামে যান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।

তিনি নাইমের অসুস্থ বাবা মোশারফ সরকারকে সান্ত্বনা দেন এবং নাইমের হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়ে বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সবাইকে গ্রেফতারে কাজ করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। নাইম হত্যাকাণ্ডে যারাই জড়িত সকলকে আইনের আওতায় এনে সুবিচার নিশ্চিত করা হবে।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা বুড়িচং থানা পুলিশের উপ-পরিদর্শক শরিফ রহমান, উপ-পরিদর্শক (ডিএসবি) নকুল কুমারসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল রাতে বুড়িচংয়ের শঙ্কুচাইল হায়দ্রাবাদনগর এলাকায় গুলিতে নিহত হন মহিউদ্দিন সরকার নাইম। এ ঘটনার মামলার প্রধান আসামি রাজু র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। এজাহার নামীয় দু’জন ও অজ্ঞাত দুই জন আসামিকে গ্রেফতার করে পুলিশ।

সূত্রঃ বাংলানিউজ২৪

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: