কুমিল্লায় নাতির হাত ধরে ভোটকেন্দ্রে ৯৯ বছর বয়সী শ্যামলা খাতুন

৯৯ বছর বয়সের বৃদ্ধা শ্যামলা খাতুন। বয়সের ভারে নুয়ে পড়েছেন তিনি। জীবনের দীর্ঘ সময়ে বহুবার ভোট দিয়েছেন নিজে। এখন হাঁটতে কষ্ট হয়, তাই নাতির হাত ধরে ভোটকেন্দ্রে এসেছেন ভোট দিতে।

পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে নাতির হাত ধরে বাড়ি ফেরার পথে জানালেন নিজের ভোট নিজে দিতে পরে আনন্দিত তিনি। তিনি বলেন, শেষ ইচ্ছেটা পূরণ হলো। এখন ভোট দেয়া অনেক সহজ, কোনো ঝামেলা নেই।

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট প্রদান করেন।

শ্যামলা খাতুন বলেন, একসময় স্বামীর সঙ্গে কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছি। এখন স্বামী নেই, তাই নাতির হাত ধরে ভোটকেন্দ্রে এসেছি। মনের আশা পূরণ হয়েছে।

উল্লেখ, চতুর্থ ধাপে কুমিল্লার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। অন্য সময়ের তুলনায় এই নির্বাচনে ভোটারের উপস্থিতি ছিল বেশি। পুরুষ ভোটারদের তুলনায় মহিলা ভোটারের উপস্থিতি ছিল লক্ষণীয়।

এদিকে চলমান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের চতুর্থ ধাপে ৮৩৮ ইউপিতে ভোটগ্রহণ শুরু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা চলবে এ ভোটগ্রহণ।

নির্বাচন কমিশন (ইসি) সূত্রে জানা গেছে, এবার ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ৩৮ ইউপিতে ভোট হচ্ছে। বাকি ইউপিতে ভোট হচ্ছে ব্যালট পেপারে। এরই মধ্যে ভোটের আগে সব ধরনের প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচনের প্রচার বা নির্বাচনী কার্যক্রমে এমপি ও সরকারি সুবিধাভাগী অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের অংশ না নেয়ার নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার শনিবার বলেন, আমাদের প্রস্তুতি সব সম্পন্ন হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে। সন্ধ্যার মধ্যে সমস্ত প্রিসাইডিং কর্মকর্তা কেন্দ্রে পৌঁছে যাবে। ভোটের দিন আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকবে। সুষ্ঠু ভোটের প্রত্যাশা করেন তিনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ