কুমিল্লায় পুলিশ দেখে দৌড়, পালানোর সময় একজনের মৃত্যু

কুমিল্লার বুড়িচংয়ে জুয়ার আসরে পুলিশের ধাওয়ার খবরে দৌড়ে পালানোর সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মো. মিজান (৪৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দক্ষিণ ভারেল্লা ইউনিয়নের শোভারামপুরে এ ঘটনা ঘটে।

মিজানুর রহমান শোভারামপুর এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে।

জানা যায়, ভারেল্লা দক্ষিন ইউনিয়নের সোন্দ্রম পূর্ব পাড়া ফজলু মিয়ার পুকুর পাড় এলাকায় কিছু লোকজন জুয়া খেলার আসর বসিয়েছে এ খবরে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের অভিযানের খবরে ১০/১২ জনের একটি দল দৌড়ে পালিয়ে যায়। পুলিশ ধাওয়া করে তাদের ছত্রভঙ্গ করে চলে আসে।

এ সময় পাশ্ববর্তী শোভারামপুর গ্রামের মৃত আবদুল আজিজ এর ছেলে মো. মিজান পুলিশের ভয়ে পালানোর সময় বাড়ীর অদূরে রাস্তার পাশে গোবার রাখার গর্তে পড়ে অজ্ঞান হয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাৎক্ষনিক ভাবে তাকে উদ্ধার করে ময়নামতি জেনারেল হাসপাতলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, জুয়া খেলা চলছে এ খবরেই পুলিশ অভিযান চালায়, ঘটনাস্থলে কাউকে না পেয়ে পুলিশ চলে আসে। পরে খবর পাওয়া যায় এক ব্যক্তি জুয়ার বোর্ড থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। যদি পরিবার অভিযোগ করে আমরা তদন্ত করবো।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ