কুমিল্লায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাঙচুর

কুমিল্লার দাউদকান্দি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে ‘ভুল চিকিৎসায়’ প্রসূতির মৃত্যুর ঘটনায় স্বজনরা হাসপাতাল ভাঙচুর করেছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৯ নভেম্বর) সকাল নয়টার দিকে আঙ্গাউড়ায় অবস্থিত ভিক্টোরিয়া হাসপাতালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, চান্দিনা উপজেলার আটচাইল গ্রামের আক্তার হোসেনের স্ত্রী লাকি আক্তারকে (৩৩) বৃহস্পতিবার ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ডাক্তার সিফাত হোসেন রত্না তাকে সিজারের মাধ্যমে একটি কন্যাসন্তান প্রসব করান।

লাকি আক্তারের স্বামী আক্তার হোসেন বলেন, কন্যাসন্তানটি সুস্থ থাকলেও ভুল চিকিৎসায় লাকি আক্তার অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর চারটার দিকে লাকি আক্তারের মৃত্যু হয়। সংশ্লিষ্টদের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে জানতে ডাক্তার সিফাত হোসেন রত্নাকে হাসপাতালে গিয়েও পাওয়া যায়নি। পরে মোবাইলফোনে কল দেওয়া হলেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম শোভন বলেন, খবর পেয়ে একটি মেডিকেল টিম ভিক্টোরিয়া হাসপাতাল পরিদর্শন করেছে। সেই টিমের রিপোর্ট পেলে পুরো বিষয়টি বলতে পারবো।

এদিকে, হাসপাতাল ভাঙচুরের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তারা আরও জানায়, হামলায় প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ