কুমিল্লা সেনানিবাসে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীপালন উপলক্ষে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বাংলাধেম সেনাবাহিনীর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকাম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হচ্ছে। রবিবার সকালে কুমিল্লা সেনানিবাসের এম.আর চৌধুরী প্যারেড গ্রাউন্ডে বেলুন ও পায়রা উড়িয়ে ম্যরাথনের শুভ সূচনাকরেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সেনানিবাসের এরিয়া কমান্ডার ও ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজরজেনারেল মো. জাহাঙ্গীর হারুন, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি ।

পরে সেনানিবাসের অভ্যন্তরে ৫ কিলোমিটার এলাকায় অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সেনানিবাসের এরিয়া কমান্ডার ও৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. জাহাঙ্গীর হারুনের নেতৃত্বে ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশনেন সেনানিবাসের বিভিন্ন ইউনিটে কর্মরত কর্র্মকতা ও সদস্যরা। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আমাদের জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরআদর্শকে অন্তরে ধারণ করে দেশপ্রেমে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে সদা প্রস্তুত থাকতে হবে। এসময় তিনি বঙ্গবন্ধু শেখমুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এ অংশগ্রহণকারীদের অভিনন্দন জানান।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এ কুমিল্লা এরিয়ার প্রায় ১০ হাজার সামরিক ও ৭০ হাজার বেসামরিক জনবল অংশগ্রহণ করবেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: