খালেদা জিয়ার অবস্থার অবনতি, দেখে এলেন কোকোর স্ত্রী

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখে এলেন প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি। চিকিৎসক সূত্র বলছে, বর্তমানে খালেদা জিয়ার শরীরের তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখতে তাকে এন্টিবায়োটিক দেওয়া হচ্ছে। নতুন করে কিডনি সমস্যা বেড়েছে, রক্তের হিমোগ্লোবিনেরও ঘাটতি রয়েছে। এর মধ্যে আবার থেমে থেমে জ্বর আসায় একাধিক স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে।

জানা গেছে, খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থারাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। ছোট একটা অপারেশনের জন্য তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) দুপুরের দিকে তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয় বলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সূত্র নিশ্চিত করেছে।

এদিকে রোববার (২৪ অক্টোবর) রাতে শাশুড়িকে দেখতে এভার কেয়ার হাসপাতালে যান শর্মিলা। রাত সোয়া ৯টার দিকে তিনি হাসপাতালে প্রবেশ করেন এবং সেখান থেকে রাত ১১টার দিকে হাসপাতাল বেরিয়ে যান। বিএনপি সূত্রে জানা গেছে, রোববারই লন্ডন থেকে ঢাকা পৌঁছান সৈয়দা শর্মিলা রহমান সিঁথি। ঢাকায় পৌঁছে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে শাশুড়িকে দেখতে হাসপাতাল যান। বর্তমানে তিনি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় আছেন বলেও জানা গেছে।

এদিকে সোমবার (২৫ অক্টোবর) বেলা ১১টা ২০ মিনিটের দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও দলীয় চেয়ারপাসনকে দেখতে এভার কেয়ার হাসপাতালে যান। তিনি গত ১৬ ও ১৩ অক্টোবরও খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে যান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ