গভীর রাতে স্বামীর গোপনাঙ্গ কর্তন করলেন স্ত্রী

পরকীয়ায় আসক্ত থাকায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে রাজধানীর মোহাম্মদপুরে। জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরে গভীর রাতে মো. শাহিন খান (৩৫) নামের এক যুবকের গোপনাঙ্গ কর্তন করেছেন তার স্ত্রী। এ ঘটনায় স্ত্রী সোনিয়া বেগমকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জানুয়ারি) ভোর চারটার দিকে শাহিনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় আহতের বোন রেশমা আক্তার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আহতের স্ত্রী সোনিয়া বেগমকে গ্রেফতার দেখানো হয়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি শাহিন দীর্ঘদিন বিদেশে থাকার পর এক বছর আগে দেশে আসেন। দেশে আসার পর তিনি এক নারীর সাথে পরকীয়া জড়িয়ে পড়েন। এরপর বিষয়টি তার স্ত্রী জানতে পেরে গভীর রাতে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন। স্বামী-স্ত্রী দুজনই গার্মেন্টসে চাকরি করেন। তাদের দুজনের একটি মেয়ে সন্তান রয়েছে।

এসআই আরও জানান, শাহিন ও তার স্ত্রী মোহাম্মদপুরের চন্দ্রিমা উদ্যানের এক নম্বর রোডের সি ব্লকের এক নাম্বার বাসায় ভাড়া থাকতেন। শাহিনের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার লক্ষ্মীপুর গ্রামে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ