গান গাইলেন শেখ রেহানা, ভিডিও করলেন প্রধানমন্ত্রী

বিজয়ের ৫০ বছর পূর্তিতে সারা দেশের মানুষকে শপথ পাঠ করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিকেলে মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ শপথ বাক্য পাঠ করান। এর আগে বিকাল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রী জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠানস্থলে আসেন। এরপরই জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। কিছুক্ষণ পরেই জাতীকে শপথ করাতে প্রধানমন্ত্রী মঞ্চে উঠেন।এ সময় প্রধানমন্ত্রীর পাশে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা।

শপথ বাক্য পাঠ শেষে ‘মহাবিজয়ের মহানায়ক’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে গান গেয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা। আর বোনের গাওয়া সেই গানের ভিডিও করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।

গতকাল বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় আয়োজিত অনুষ্ঠানে শেখ রেহানা গান পরিবেশন করেন। এসময় তার সঙ্গে আরও অনেক গুণী শিল্পী উপস্থিত ছিলেন। এর আগে বিজয়ের ৫০ বছরের আয়োজনে গোটা জাতিকে শহিদের রক্ত বৃথা যেতে না দেওয়া এবং দেশের মানুষের সার্বিক কল্যাণে সর্বশক্তি নিয়োগ করার শপথ পাঠ করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে কণ্ঠ মিলিয়ে বাংলাদেশকে উন্নত, সমৃদ্ধ এবং অসাম্প্রদায়িক চেতনায় সোনার বাংলা গড়ার প্রত্যয় নেন সবাই। শপথ পাঠ অনুষ্ঠানে বিজয়ী জাতি হিসেবে মাথা উচু করে চলার প্রত্যয় জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ