চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাব সদস্যের ওপর হামলার ঘটনায় জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুনের ২৪ ঘণ্টার আল্টিমেটামের মাথায় উদ্ধার করা হয়েছে খুইয়ে যাওয়া অস্ত্র।

রোববার (২৯ মে) ভোরে বারৈয়ারহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়। এ সময় একটি চিরকুটও পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা নূর হোসেন মামুন। তিনি বলেন, ‘একটি টেলিটক নম্বর থেকে ফোন আসে অস্ত্রটি ৫ নম্বর ওয়ার্ডের মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে রাখা হয়েছে। ফোনে কথা ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। থানা থেকে একটি টিম পাঠিয়ে একটি চিরকুট সহকারে অস্ত্রটি উদ্ধার করা হয়। চিরকুটে লেখা ছিল- ভয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে অস্ত্র জমা দেইনি।’

উল্লেখ্য, গত বুধবার (২৫ মে) সন্ধ্যায় মাদক উদ্ধারে মিরসরাইয়ে অভিযানে আসলে মাদক ব্যবসায়ীরা ডাকাত আখ্যা দিয়ে সাদা পোশাকে থাকা র‌্যাব সদস্যদের ওপর হামলা করে। এতে র‌্যাবের দুই সদস্যসহ তিনজন আহত হন। এসময় র‌্যাবের দুটি অস্ত্র ছিনতাই হয়ে যায়। গতকাল শনিবার বারইয়ারহাট পৌর বাজারে ব্যবসায়ীদের সাথে শান্তি সমাবেশ করে পৌর মেয়র রেজাউল করিম খোকন ও আইনশৃঙ্খলা বাহিনী। এই সময় জোরারগঞ্জ থানার ওসি ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয় অস্ত্র জমা দেয়ার জন্য।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: