ছাত্রলীগ নেতাকর্মীদের মাস্ক না পরার বিষয়টি নজরে আনলেন প্রধানমন্ত্রী

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গতকাল রাজধানীতে বিশাল মিছিল করলেও করোনার ঝুঁকি এড়াতে তারা মাস্ক পরেনি। বুধবার (৫ জানুয়ারি) ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে র্ভাচুয়াল হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাস্ক পরার বিষয়টি গোচরে আনেন। রাজধানীর ফার্মগেটে খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।

প্রধানমন্ত্রী তার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের যুক্ত হয়ে বলেন, ছাত্রলীগের গতকালের র‌্যালির প্রশংসার করেন। পরে তিনি বলেন, আমি তোমাদের র‌্যালির ছবি গুলো ভালোভাবে দেখেছি, তোমাদের কারও মুখে মাস্ক ছিলো না। এখনও অনেকে বসে আছো মাস্ক ছাড়া।’

তিনি বলেন, ‘নতুন ভ্যারিয়েন্ট যেটা আছে, এটা কিন্তু আরও মারাত্মক। কাজেই তোমরা যখনই এ রকম পাবলিক গ্যাদারিংয়ে যাবা, সবাই মাস্ক পরে থাকতে হবে। তোমাদের নিজেদেরকে সুরক্ষিত রাখতে হবে। অন্যরাও যাতে পরে তার ব্যবস্থা নেবে। তুমি যদি নিজে সুরক্ষিত না থাকো, তাহলে অন্যকে সাহায্য করবে কীভাবে? ধন্যবাদ জানাই, বলার সঙ্গে সঙ্গে অনেকে পরেছো, এখনও অনেকে পরো নাই। আগামীতে কিন্তু এটা দেখতে চাই না। সবাই পরবা। তোমাদের মাস্ক কিন্তু আমি ব্যবহার করি।’ এ কথা বলে ছাত্রলীগের লোগো সংবলিত মাস্ক তুলে ধরে দেখান প্রধানমন্ত্রী।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ