জামিন পেয়ে কঠোর লকডাউনের মাঝেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা-৭ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম ও তার পুত্র সদ্য কারামুক্ত ইরফান সেলিম। আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

শ্রদ্ধা নিবেদন শেষে ইরফান সেলিম গণমাধ্যমকে বলেন, ‘আমি আইনের প্রতি সবসময় শ্রদ্ধাশীল। আমার মামলা বিচারাধীন রয়েছে সুতরাং আমি এ বিষয়ে এখন কোনো মন্তব্য করতে চাই না।’ তিনি আরও জানান, আমার প্রতি জনগণের ভালবাসা ও দোয়া রয়েছে তাই আপনাদের মাঝে ফিরে এসেছি।

বুধবার (২৮ এপ্রিল) নৌবাহিনী কর্মকর্তাকে মারধরের ঘটনায় করা মামলায় জামিন পেয়ে কারাগার থেকে মুক্ত হন সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিম। ২৫ অক্টোবর রাতে হাজী সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খানকে মারধর করা হয়। রাজধানীর কলাবাগান সিগন্যালের পাশে এ ঘটনা ঘটে।

ওইদিন রাতে এ ঘটনায় জিডি হলেও পরদিন ভোরে ইরফান সেলিম, তার দেহরক্ষী মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দু-তিনজনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন। মামলার পর ইরফানকে গ্রেফতার করে র‌্যাব। এছাড়া পুরান ঢাকায় তার বাসায় অভিযান চালানো হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: