টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে ১৪ কিশোর পেলো বাইসাইকেল

নামাজের প্রতি শিশুদের আকৃষ্ট করতে ১৪ কিশোরকে বাইসাইকেল উপহার দিয়েছেন চাঁদপুর সদর বিষ্ণুদী গ্রামের ইতালি প্রবাসী মো. ওমর ফারুক। টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করায় ১৪ কিশোরকে বাইসাইকেল উপহার দিয়েছেন ওই প্রবাসী। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৫টায় চাঁদপুর পৌরসভার বিষ্ণুদী রোডের বাইতুস সালাত ঢালী মসজিদ প্রাঙ্গণে ওই কিশোরদের এ পুরস্কার তুলে দেওয়া হয়।

মসজিদের ইমাম মাওলানা মো. জয়নাল আবেদীন বলেন, গত ৩১ জুলাই থেকে এই প্রতিযোগিতা শুরু হয়। যেখানে বিষ্ণুদী এলাকার ১৭ শিশু-কিশোর অংশ নেয়। টানা ৪০ দিন ৫ ওয়াক্ত নামাজ মসজিদে এসে আদায় করতে সক্ষম হয় ১৪ কিশোর। শিশু-কিশোরদের নামাজে আগ্রহী করতেই এই সাইকেল বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। টানা ৪০ দিন ৫ ওয়াক্ত নামাজ জামাতে আদায় পর্যবেক্ষণ আমি ও আমার মুয়াজ্জিন সাহেব ছিলাম। এতে অভিভাবক মহলও বেশ খুশি হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন- মসজিদের ইমাম মাওলানা মো. জয়নাল আবেদীন, প্রবাসী মো. ওমর ফারুকের বড়ভাই লাকি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. আবুল কালাম আজাদ, মেজো ভাই মো. আবু তাহের ও ভাতিজা মো. তানভীর হোসেন আজাদ, কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬ এর সাধারণ সম্পাদক মাওলানা মো. আবদুর রহমান গাজী প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ