টিকটকে ফাঁসির অভিনয়ের ভিডিও বাসাতে গিয়ে অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে সানজিদা আক্তার (১১) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নোয়াখালীর চাটখিল উপজেলায় বাসিন্দা। বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ইউপি সদস্য সাদ্দাম হোসেন বলেন, বিকেলে পরিবারের সবার অজান্তে সানজিদা আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও ধারণ করতে যায়। এ সময় অসাবধানতাবশত পা ফসকে আলমারি থেকে পড়ে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে যায় তার।

নিহত সানজিদার মা কোহিনূর বেগম বলেন, আমার মেয়ে আমাকে একটা পান খাওয়ায় এবং নিজেও একটা খায়। আমি অন্য রুমে পান খাওয়ার সময় চোখ বন্ধ হয়ে আসায় শুয়ে পড়ি। পাশের রুমে সানজিদা ছিল। টিকটিক বানাতে গিয়ে অসাবধানতার কারণে গলায় ফাঁস লেগে যায়। পানি আনতে গিয়ে দেখি আমার মেয়ে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলছে।

তিনি বলেন, সে প্রায় টিকটিক বানাতো। গতকাল বাগানে টিকটক বানাতে যাওয়ায় আমি বকাবকি করেছিলাম। সে কারো কথা শুনতো না। আজ এই টিকটক আমার মেয়ের প্রাণ কেড়ে নিল।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: