টোলপ্লাজায় দুমড়ে-মুচড়ে গেল অ্যাম্বুলেন্স, নিহত ৪

বৃষ্টিতে ভেজা পিচ্ছিল সড়কের ওপর দিয়ে নিয়ন্ত্রণহীন গতিতে ছুটে এসে টোল বুথের কাছে আছড়ে পড়ে একটি অ্যাম্বুলেন্স। ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের রোগী, রোগীর সঙ্গে থাকা দুই ব্যক্তি (অ্যাটেনডেন্ট) এবং টোল বুথের একজন কর্মী এই নিহত হয়েছেন। গাড়ির ড্রাইভার অবশ্য নিহত হননি, তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্নাটকের উদুপি জেলায় ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা।

ঘটনাস্থলের সিসিটিভি ভিডিও ফুটেজে দেখা গেছে, তীব্র গতিতে ধেয়ে আসা ওই অ্যাম্বুলেন্সটি টোল বুথে আঘাত হানার আগে বুথের টোল প্লাজার এক কর্মী সড়কে থাকা দু’টি প্লাস্টিক ব্যারিকেড দ্রুত সরিয়ে নেন।

অ্যাম্বুল্যান্সটি যখন সিসিটিভি ক্যামেরার দৃষ্টিসীমার ভেতরে এল, সে সময় আরেক কর্মী প্লাজার সংলগ্ন একটি প্ল্যাস্টিকের ব্যারিকেড তুলতে গিয়েছিলেন, কিন্তু টোল প্লাজার কাছাকাছি এসেও গতি না কমানোয় ব্যারিকেড না সরিয়েই পেছনে সরে আসতে শুরু করেন ওই কর্মী।

এদিকে বুথের কাছাকাছি পৌঁছে নিয়ন্ত্রণ সম্পূর্ণ হারিয়ে সড়কের ওপর পিছলে গিয়ে আধপাক ঘুরে সোজা টোল বুথে আঘাত করে অ্যাম্বুলেন্সটি। দুর্ঘটনায় পেছনের দরজা খুলে যাওয়ায় গাড়ির ভেতরে থাকা রোগী ও রোগীর লোকজন ছিটকে বাইরে বেরিয়ে আসেন।

নিজেদের এক প্রতিবেদনে ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি বলেছে, ‘ভিডিও ফুটেজ থেকে স্পষ্টই বোঝা যায়, বৃষ্টির কারণে ভেজা রাস্তায় গাড়ির টায়ার পিছলে যাওয়াই এ দুর্ঘটনার মুল কারণ।’

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ