দুই বছর আগেই মা হয়েছেন বুবলী, ছেলের নাম শেহজাদ খান!

ঢাকাই সিনেমার কিং খান খ্যাত অভিনেতা শাকিব খানের সঙ্গে নায়িকা শবনম বুবলীর প্রেম, বিয়ে নিয়ে ঢালিউডে গুঞ্জন নতুন কিছু নয়। আবার বুবলীর সন্তান হয়েছে এমন তথ্য নিয়েও ঢালিউডে ছিল ব্যাপক আলোচনা। যদিও এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খোলেননি এই নায়িকা। বুদ্ধিমত্তার সঙ্গে এ সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে গেছেন। বলা চলে এভাবে বুবলী নিজেই রহস্যের জাল বুনেছেন।

এছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিনেতা জানান, বুবলী সন্তানের মা হয়েছেন তা সঠিক। কিন্তু ছেলে না মেয়ে হয়েছে এ বিষয়ে মুখ খুলতে রাজি হননি তিনি। এর আগে গত মঙ্গলবার ( ২৭ সেপ্টেম্বর) হঠাৎ করেই বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ডিংয়ে রয়েছে এই ঘটনা। সবাই কৌতুহলী হয়ে জানতে চাইছেন বুবলীর বাচ্চা সম্পর্কে। কবে মা হয়েছেন নায়িকা, কে সেই সন্তানের বাবা? এনিয়ে মুখ না খুললেও ইঙ্গিত দেন বুবলী। ২৭ সেপ্টেম্বর সাংবাদিকদের বলেন, ‘বিষয়টি নিয়ে বলতে গেলে আমার আরও কয়েকদিন সময় প্রয়োজন।’ এদিকে ,শাকিব-বুবলীর নানা সূত্রে নতুন খবর বাতাসে উড়ছে। দুই বছর আগেই নাকি শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। বয়স হয়েছে ২ বছর ৩ মাসের বেশি!

এখন এটাই দেখার অপেক্ষা, এ বিষয়ে পরবর্তীতে কী বলেন বুবলী। এছাড়া একাধিক সূত্র থেকে জানা যায়, ২০২০ সালে কাজী হায়াতের ‘বীর’ সিনেমার শুটিং চলাকালীন শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জন উঠে মিডিয়াপাড়ায়। এরপর বুবলীর আমেরিকা পাড়ি দেয়া; দীর্ঘদিন দেশের বাইরে থাকা ও ‍বুবলীকে শাকিব খানের প্রায় ২৫ হাজার ডলার পাঠানো, সবমিলিয়ে সেসময় ঘটনাটি টক অব দ্য ঢালিউডে পরিণত হয়। সেসময় যুক্তরাষ্ট্রে শাকিব খানের নতুন ছেলের জন্ম হয়েছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়। তবে এ বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। হয়ত দ্রুতই এই রহস্যের জট খুলতে পারে বলে মনে করা হচ্ছে। কেননা, বুবলীর ২৭ সেপ্টেম্বর দেয়া সাক্ষাৎকারে এমনটাই আভাস পাওয়া গেছে।

এছাড়া আমেরিকা থেকে ফিরে এসেও নায়িকা বলেছিলেন, ‘ধীরে ধীরে আমার মুখ থেকেই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো আগ্রহের জায়গাটা থাকবে না। কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানতে পারবেন সবাই।’ কাজেই, আপাতত সেই সঠিক সময়ের অপেক্ষায়। (সময় টিভির অনলাইনে বৃহস্পতিবার এই শিরনামে একটি সংবাদ প্রকাশিত হয়)

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ