কুমিল্লার দেবিদ্বার উপজেলার ব্রাহ্মণখাড়া গ্রামে বিক্রির জন্য রাখা প্রায় ২’শ ৬০ কেজি সমপরিমান বিভিন্ন প্রকারের তরকারী চুরি করে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। সোমবার গভীর রাতে এঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানা জায়,জেলার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের ব্রাহ্মনখাড়া গামের কৃষক সায়েদ আলী তার জমিতে উৎপাদিত বিভিন্ন প্রকারের প্রায় ২৬০ কেজি তরকারী বাজারজাতকরণের লক্ষ্যে সোমবার বিকেলে সংগ্রহ করে। পরে এসব তরকারী একটি ভ্যান ভর্তি করে গতকাল মঙ্গলবার ভোরে পাশ্ববর্তী বুড়িচং উপজেলার ঐতিহ্যবাহী নিমসার বাজারে নিয়ে আসার অপেক্ষায় ছিল। কিন্তু রাত আনুমানিক দেড়টায় অজ্ঞাত চোরের তরকারী বোঝাই ভ্যানটি চুরি করে পাশের বুড়িচংয়ের মিথলমা গ্রামের রাস্তার পাশে খালি অবস্থায় ভানটি ফেলে রেখে চলে যায়।

ক্ষতিগ্রস্থ কৃষক সায়েদ আলী জানান, তিনি তার জমিতে উৎপাদিত ১’৭০ কেজি বরবটি ,৬০ কেজি করলা,৯০ কেজি শশীসহ অন্যান্য তরকারী বাজারজাতকরণের জন্য ভ্যান বোঝাই করে রেখেছিলেন।করোনার এই দুর্যোগকালে চুরি হয়ে যাওয়ায় তিনি চরম আর্থিক ক্ষতির সম্মুখিন হয়েছেন। তিনি আরো জানান,চুরি হওয়া তরকারীর বাজার মুল্য প্রায় ২০ হাজার টাকা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: