পকেটে মাদক দিয়ে ফাঁসানো এএসআই’সহ ৩ জন রিমান্ডে

মাদক দিয়ে পথচারীকে ফাঁসানোর মামলায় রাজধানী পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিন জনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ডপ্রাপ্ত অপর আসামিরা হলেন, মো. রুবেল ও মো. সোহেল রানা। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) তিন আসামিকে আদালতে হাজির ককরা হয়।

এর আগে, তিন আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন। আসামিপক্ষে তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করে রিমান্ডের জোর দাবি জানানো হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের প্রত্যেককে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে ক্যান্টনমেন্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখা থেকে বিষয়টি জানা গেছে। মামলা সূত্রে জানা যায়, আসামি এএসআই মাহবুবুল আলমসহ একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে খলিলুর রহমান নামের এক পথচারীর পকেটে ঢুকিয়ে দেন। এ ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা দেয় পুলিশ। পরবর্তীতে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়।

তাই পরে এ ঘটনায় এএসআই মাহবুবুল আলমসহ তিন জনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন পল্লবী থানার উপ-পরিদর্শক খালিদ হাসান তন্ময়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ