পালিয়েছেন আল আমিন, খুঁজে পাচ্ছে না পুলিশ

বাংলাদেশ ক্রিকেট দলের পেসার আল আমিনের বিরুদ্ধে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীর ওপর নির্যাতন ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার মামলা আকারে নথিভুক্ত হয়। এ ব্যাপারে মিরপুর থানার ওসি মোস্তাজিরুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুরে ক্রিকেটার আল আমিনের স্ত্রী থানায় অভিযোগ করার পর আমরা তাদেরকে আপোষ করার সময় দিয়েছিলাম। কিন্তু এ ব্যাপারে স্বামী স্ত্রীর মধ্যে আপোষ না হওয়ায় রাতেই মামলা হিসাবে অন্তর্ভূক্ত করা হয়েছে।

তবে মামলার ২৪ ঘন্টা পার হলেও এখনও গ্রেফতার করা যায়নি এই ক্রিকেটারকে। মিরপুর-২ নম্বর রোডে আল আমিনের বাসায় গিয়েও পুলিশ তাকে পায়নি। জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জানান, যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে এজাহারভুক্ত আসামি আল আমিন হোসেন পলাতক রয়েছেন। তার বাসাতেও পাওয়া যায়নি। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এদিকে, বৃহস্পতিবার রাতেই মিরপুর থানা পুলিশের একটি টিম মিরপুরে ক্রিকেটার আল আমিনের ফ্ল্যাটে অভিযান চালায়। তবে পুলিশ যাওয়ার আগেই আল আমিন পালিয়ে যান।

এসআই সোহেল রানা বলেন, মিরপুর ২ নম্বর সেকশনের ২ নম্বর রোডের ১০ নম্বর প্লটের নয় তলা ভবনের ৭/ডি নম্বর ফ্ল্যাটে আল আমিন সপরিবারে থাকেন। ওই ফ্ল্যাটের মালিক আল আমিন। তবে ফ্ল্যাটের মূল্য বাবদ ৩০ লাখ টাকা পরিশোধ করতে পারেননি। আল আমিনের দুই ছেলে সন্তানের বয়স যথাক্রমে ৬ ও ২ বছর। ওই ফ্ল্যাটে আল আমিনের স্ত্রী ও দুই সন্তান বর্তমানে থাকছেন। তবে তাকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান চলছে।

বৃহস্পতিবার অভিযোগ দায়েরের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে ইসরাত জাহান বলেছিলেন, ‘সে অন্য মেয়ে নিয়ে থাকে, ২৫ আগস্ট আমাকে মারধর করেছে। তাই অভিযোগ দায়ের করেছি থানায়। তবে আমি আপস করতে চাই, আবারও সংসার করতে চাই।’

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ