আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার মেয়ে শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করলে জিভ কেটে নেয়ার হুমকি দিয়েছেন।

একই অনুষ্ঠানে দলটির আরেক যুগ্ম সম্পাদক মাহবুবউল-আলম হানিফ বলেন, ‘আওয়ামী লীগের কোনো নেতার বিরুদ্ধে কটূক্তি, চরিত্রহরণ, অপপ্রচার করলে বিএনপি-জামায়াতকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না।’

মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউতে এক বিক্ষোভে এই দুই নেতা এমন হুমকি দেন। বিএনপি কর্তৃক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহমেদ মন্নাফীর কুশপুতুল দাহ ও কটূক্তি করার অভিযোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

এ সময় বাহাউদ্দিন নাছিম আরো বলেন,যারা বঙ্গবন্ধু ও তার কন্যাকে নিয়ে অন্যায় ভাষায় কথা বলবে, কটূক্তি করবে, অসম্মান করবে তাদের সকলের জিভ আমরা কেটে নেবো। তাদের কোনো ছাড় দেয়া হবে না। কোনো সন্ত্রাসীকে বাংলাদেশে রাজনীতি করার সুযোগ আমরা দেব না। বিএনপি জানে না- কিভাবে মুক্তিযোদ্ধাদের সম্মান করতে হয়। তাদের সে শিক্ষা নেই। কিভাবে একজন মানুষ আরেকজন মানুষের পাশে দাঁড়াতে হয়, তাদের সে শিক্ষা নেই। দেশের মানুষ জানে তাদের দলের লোকজনের মধ্যে মানবিক কোনো গুণ নেই। একটি দল পরিচালনা করতে যে গুণাগুণ প্রয়োজন, সেটাও তাদের নেতাদের নেই।

তিনি বলেন, যাকে নিয়ে বিএনপি খারাপ মন্তব্য করেছে, তিনি বাংলার শ্রেষ্ঠ সন্তান মহান মুক্তিযোদ্ধা। তিনি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। তিনি একদিনে গড়ে উঠেননি, তিলে তিলে গড়ে উঠেছেন। তিনি হাওয়া ভবন থেকে হাওয়ার মধ্যে দিয়ে তৈরি হননি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: