বন্ধুরা যখন সেলফিতে মগ্ন ছাত্রটি তখন ডুবে মরছে!

ডেইলিকুমিল্লানিউজ ডেস্কঃ বেঙ্গালুরুর একদল ছাত্র যখন সেলফি তোলাতে মগ্ন, তখন অপর বন্ধু পানিতে হাবুডুবু খাচ্ছে। আর সেটা তাদের নজরেই পড়েনি। বন্ধুদের নজরে না আসলেও ক্যামেরার চোখে ধরা পড়েছে সেই বন্ধুর ডোবার দৃশ্যটি। বেঙ্গালুরুর আইটি হাবের কাছাকাছি একটি পুকুরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

ভারতের এনডিটিভির খবরে জানা যায়, গত রোববার কলেজের এক প্রফেসরের নেতৃত্বে পিকনিকে গিয়েছিল ২৫ জন কলেজ ছাত্রের একটি দল। এক পর্যায়ে ১২ জনের একটি দল আইটি হাবের কাছাকাছি একটি পুকুরে গোসল করতে নামে। দশ ফুট গভীর সেই পুকুরের একপাশে যখন বন্ধুরা সেলফি তুলতে ব্যস্ত ছিল, ঠিক তখনই তাদের পেছনে ডুবছিল ১৭ বছর বয়সী অপর সহপাঠী বিশ্বাস জি।

গোসল শেষে দলটি একটি মন্দির পরিদর্শনের জন্য রওয়ানা দিলেও খেয়াল করেনি হারিয়ে যাওয়া সহপাঠীর কথা। মন্দিরে যাওয়ার পর খেয়াল হলো তাদের বারজনের দলে একজনকে পাওয়া যাচ্ছে না। তখনই তাকে খোঁজা শুরু হয়। পরে মোবাইল ফোনে তোলা ছবিতে দেখা যায় সবাই পোজ দিলেও বিশ্বাস ডুবে যাচ্ছে।

পরে পুলিশ এসে পুকুর থেকে উদ্ধার করে ১৭ বছর বয়সী বিশ্বাসের লাশ।

নিহত বিশ্বাসের বাবার দাবি কলেজ কর্তৃপক্ষের অবহেলার কারণেই তার ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় কলেজ প্রশাসন একটি তদন্ত কমিটি করেছে। বেঙ্গালুরু পুলিশও ঘটনার তদন্ত করছে বলে জানিয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ