বাংলাদেশের হারে ইমরুলের ‘মুচকি হাসি’, পরে বললেন ‘পেইজ হ্যাকড হয়েছিল’!

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অবিশ্বাস্য ব্যর্থতা। তবে সেই ভুলের গন্ডি থেকে বেড়িয়ে ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়ানোর বার্তা দিয়েছিলো বাংলাদেশ। টানা দুই ম্যাচেই বড় সংগ্রহ করেও জিততে পারেনি তামিম ইকবালের দল।

জিম্বাবুয়ের কাছে সিরিজ হারের পরই নিজের স্বীকৃত ফেসবুক পেজে একটি পোস্ট করেন জাতীয় দলের সাবেক ওপেনার ইমরুল কায়েস। এই পোষ্টে তিনি এমন সব ইমোজি প্রকাশ করেছেন যা দেখলে মনে হবে বাংলাদেশ হারায় তিনি বেজায় খুশি। অবশ্য পরে আরেকটি পোস্ট দিয়ে তিনি জানান, তার আইডি হ্যাক হয়েছিল।

ইমরুল তার পোস্টে প্রথম পাঁচটি ইমো দিয়েছেন মুখ চেপে হাসার। পরে হয়তো আর হাসি চেপে রাখতে পারেননি; তাই হা হা করে হাসার কয়েকটি ইমোটিকন জুড়ে দিয়েছেন! যদিও আবার পোস্টে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে নিজেকে ‘দুঃখী’ হিসেবেও দাবি করেছেন। একটু পর পোস্টটি সম্পাদনা করেন ইমরুল। হাহা করে হাসির ইমোগুলো ফেলে দিয়ে শুধু মুখ চেপে হাসার ইমো রেখে দেন।

অসংখ্য লাইক-কমেন্ট পড়তে থাকে পোস্টটিতে। শেয়ার হতে থাকে মুড়ি-মুড়কির মতো। পোষ্টটি কিছুক্ষণ পরই ডিলিট করে দেয়া হয়। তারপর ইমরুলের পেইজ থেকে দাবি করা হয়, পেইজ বাকি হ্যাকড হয়েছিলো! ইমরুল কায়সের ভেরিফাই পেইজের এডমিনের পক্ষে থেকে ‘বিতর্কিত’ পোষ্টটির জন্য দুঃখ প্রকাশও করা হয়।

বলেন, “আলহামদুলিল্লাহ, বেশ কিছুক্ষণ চেষ্টার পর আমরা পেজটি আবারও ফিরে পেয়েছি। হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকার সময় পেজ থেকে প্রকাশিত স্ট্যাটাসের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।”

উল্লেখ্য, রেজিস চাকাভার দ্রুততম আর সিকান্দার রাজার অপরাজিত সেঞ্চুরিতে ৫ উইকেটে দ্বিতীয় ওয়ানডে জিতে সিরিজ নিশ্চিত করেছে জিম্বাবুয়ে। চাকাভা ৭৫ বলে ১০২ আর রাজা ১২৭ বলে ১১৭* রান করেন। আগের ম্যাচেও অপরজিত সেঞ্চুরি করেছিলেন রাজা। সেদিন তার সঙ্গে সেঞ্চুরি করেছিলেন ইনোসেন্ট কাইয়া।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ