বাদ ডমিঙ্গো, টাইগারদের নতুন কোচ শ্রীরাম

টি-টোয়েন্টি ফরম্যাটের দূর্বলতা কাটাতে সাকিব-মুশফিকদের জন্য নতুন কোচ নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে টাইগারদের দায়িত্ব সামলাবেন ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরাম। বাংলাদেশের বর্তমান হেড কোচ রাসেল ডমিঙ্গোর স্থলাভিষিক্ত হবেন তিনি। এশিয়া কাপের আগেই দলের দায়িত্ব কাঁধে নিতে পারেন ভারতীয় এই সাবেক ক্রিকেটার।

তবে শ্রীরামকে এখনই তিন ফরম্যাটের দায়িত্ব দিবে না বিসিবি। আপাতত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত এই ফরম্যাটেই তাকে পরোক্ষ করে দেখবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাকি দুই ফরম্যাটে ডমিঙ্গোই থাকবেন কিনা সেই সিদ্ধান্তও আগামী কয়েকদিনের মধ্যেই জানাবে দেশের ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা।

বিসিবি সুত্রে জানা গেছে, ইতিমধ্যেই টাইগারদের নতুন কোচ হিসেবে যোগদান করার চুক্তি সেরে ফেলেছেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরর হয়ে কাজ করা এই ভারতীয় কোচ।

অস্ট্রেলিয়া প্রবাসী শ্রীরাম ভারত জাতীয় দলে খেলেছেন। ক্রিকেট ক্যারিয়ার খুব বেশি লম্বা না হলেও কোচিং ক্যারিয়ারে রয়েছে বেশ ভালো অভিজ্ঞতা। সবশেষ অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের সহকারী কোচের ভূমিকাও পালন করেছেন তিনি। এছাড়া ২০১৯ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটিং ও স্পিন কোচ ছিলেন শ্রীরাম।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ