বাবার জন্য পাত্রী চেয়ে ফেসবুকে ছেলের পোস্ট!

নওগাঁর সাপাহারে মনিরুল ইসলাম নামে এক যুবক তার বাবার জন্য পাত্রী চেয়ে স্ট্যাটাস দিয়েছেন। সোমবার (১৫ আগস্ট) দুপুরের দিকে মনিরুল তার নিজস্ব ফেসবুকে বাবার ছবি দিয়ে এই স্ট্যাটাস দেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, আমার মা ২০২১ সালের ২৭ নভেম্বর স্ট্রোক করে মৃত্যুবরণ করেন।

সেই থেকে আমার বাবা একাকীত্ব ভাবে জীবন যাপন করছেন। তিনি হাই প্রেশারের রোগী। বয়স ৪৮ বছর। আমরা বর্তমানে সাপাহার উপজেলার মাস্টারপাড়া এলাকায় বসবাস করি। আমার বাবা ইসলামপুর দাখিল মাদরাসার সহকারী মৌলভী হিসেবে কর্মরত আছেন। আর হয়তো ২ থেকে ৩ বছরের মধ্যে রিটায়ার্ড করবেন। এমতাবস্থায় তার সেবা যত্ন করার জন্য অবশ্যই একজন কাছের মানুষের দরকার।

সেজন্য আমি আমার বাবার জন্য পাত্রী খুঁজছি। আর্থিক অবস্থা না থাকলেও চলবে। বয়স ৩৮ থেকে ৪০ বছর হলে ভালো হয়। যাতে করে উনার সেবাসহ সাংসারিক কাজ কর্মে সহযোগিতা করতে পারেন।

ইতিমধ্যে নিজের বাবার বিয়ের জন্য পাত্রী খোঁজের বিজ্ঞপ্তিতে সাড়া ফেলেছে। কামরুজ্জামান নামে এক ব্যক্তি মন্তব্য করে বলেছেন, আপনার পোস্ট দেখে ভিষণ ভালো লাগলো, কারণ অবশ্যই একজন জীবন সাথীর প্রয়োজন আছে, সবার দিয়ে সব কিছু হবে না। শুভকামনা রইল ভালো থাকবেন সবসময়ই।

আরেকজন মন্তব্য করেছেন, আপনার মানসিকতার প্রশংসা না করে পারলাম না। উত্তম চিন্তা ভাবনা আপনার। কাকার জন্য ভালো একজন সঙ্গীর ব্যবস্হা আল্লাহ তায়ালা করে দিক। দোয়া রইলো। মনিরুল ইসলাম একটি দৈনিক পত্রিকার সাপাহার উপজেলা সংবাদদাতা হিসেবে কাজ করছেন বলেও স্ট্যাটাসে উল্লেখ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ