বাবা জানেন ছেলে দুবাই, চাঁদপুরে আবাসিক হোটেলে মিলল মরদেহ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার একটি আবাসিক হোটেল থেকে এক দুবাই ফেরত প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে হোটেলের দ্বিতীয় তলার পূর্ব পাশের ১৯নং কেবিন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম হিমেল আহমেদ শুভ (২২)।সে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পূর্ব নাউরী গ্রামের খোকন প্রধানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে হোটেল কর্মচারী কক্ষটি পরিষ্কার গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ দেখে নক করে। এতে কক্ষের ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে সে চলে যায়। ঘণ্টা খানেক পর আবার সে কক্ষটি পরিষ্কার করার জন্য দরজায় নক করে। তাতেও কোন সাড়া শব্দ না পেলে বিষয়টি পুলিশকে অবহিত করেন। পরে বিকেল ৩টায় মতলব দক্ষিণ থানা পুলিশ ওয়ার্কসপের কর্মচারী দিয়ে দরজা ভেঙে রুমে ঢুকে হিমেল আহমেদ শুভর মরদেহ দেখতে পায়।

এর আগে গত শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে হিমেল আহমেদ শুভ হোটেলেটির ১৯ নম্বর কক্ষ ভাড়া নেয় বলে হোটেল সুত্রে জানা গিয়েছে। নিহতের বাবা খোকন প্রধান বলেন, ৯ মাস আগে আমার ছেলেকে দুবাই পাঠিয়েছি। আমরা তো জানি আমাদের ছেলে দুবাই আছে। কবে বাংলাদেশে এসেছে তাও আমরা জানি না।

মতলব দক্ষিণ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, তাকে বিছানায় উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায় পাই। এছাড়া মোবাইলে ছবি দেখে বোঝা গেছে বিদেশে তিনি গাড়ি চালাতেন। ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে তিনি বিষক্রিয়ায় মারা গেছেন। আমরা আইগত ব্যবস্থা নিচ্ছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ