বাসে চাঁদাবাজি, তৃতীয় লিঙ্গের ৪ জন গ্রেফতার

সম্প্রতি বাসে চাঁদাবাজির অভিযোগে তৃতীয় লিঙ্গের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উত্তরা পশ্চিম থানার ৭ নম্বর সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মৌসুমী (৩২), অনিকা (১৯), তুলী (২৪) ও দুলী (২৫)।

দুপুরে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন। তিনি বলেন, গ্রেফতাররা দীর্ঘদিন ধরেই এ এলাকার বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজি করতেন। তাদের দাবি করা টাকা না দিলে তারা কাউন্টার ও গাড়িতে রীতিমতো তাণ্ডব চালাতেন। যাত্রীদের সঙ্গে অশ্লীল আচরণ করতেন। আজ সকালে অভিযুক্তরা উত্তরা পশ্চিম থানার ৭ নম্বর সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে এনা পরিবহনের ম্যানেজার জিয়াউল হকের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি দিতে অস্বীকৃতি জানালে তারা যাত্রীদের সঙ্গে অশোভন আচরণ শুরু করেন।

তিনি আরো বলেন, এক পর্যায়ে তিনি ৫০০ টাকা দিতে রাজি হন। কিন্তু তারা তাদের দাবি করা টাকার জন্য অনড় থাকেন। এক পর্যায়ে তারা ভুক্তভোগী জিয়ার পকেট থেকে ১০১০ টাকা নিয়ে নেন এবং আরও ৪৯০ টাকার জন্য কাউন্টারজুড়ে হৈ হুল্লোড় করতে থাকেন। শেষে তিনি পুলিশকে জানালে পুলিশ গিয়ে তৃতীয় লিঙ্গের চার জনকে গ্রেফতার করে। এই ঘটনায় জিয়াউল হক বাদী হয়ে দ্রুত বিচার আইনে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ